Categories
Uncategorized

ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড করা শেখ হাসিনার যুগোপযোগী সিদ্ধান্ত: এমপি শাওন

ধর্ষণ নামের পাশবিকতা নিয়ন্ত্রণে আইন সংশোধন করে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের বিধান সংযুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। এ সিদ্ধান্তের ফলে এসিড সন্ত্রাসের মতো ধর্ষণের প্রকোপও বন্ধ হবে। বুধবার বেলা ১১টায় লালমোহন প্রেস ক্লাব ও ঢাকার লালমোহন থানা ছাত্রছাত্রী কল্যাণ সংস্থার আয়োজনে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এ কথা বলেন।

তিনি বলেন, ধর্ষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার পাশাপাশি সমাজ থেকে এ জাতীয় ঘটনার বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে হবে। সেই সঙ্গে অভিভাবকদের সতর্ক থাকার আহ্বান জানান এমপি শাওন।

লালমোহন প্রেস ক্লাবের সভাপতি মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও ঢাকার লালমোহন থানা ছাত্রছাত্রী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো. রিজভী খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মাকসুদুর রহমান মুরাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, কলেজ অধ্যক্ষ মো. আব্বাছ উদ্দিন, লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি রিপন শান, নারীনেত্রী সালমা জাহান বুলু, কলেজশিক্ষার্থী সুমাইয়া আক্তার নদী, ঢাকার লালমোহন থানা ছাত্রছাত্রী কল্যাণ সংস্থার উপদেষ্টা প্রকৌশলী মো. তানজিদ, সভাপতি আব্দুল্লা আল নোমান প্রমুখ।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন লালমোহন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম জনি।

jugantor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *